• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মদনমোহন কলেজছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার, অজ্ঞাত আসামী করে মামলা দায়ের

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ৮, ২০২২
মদনমোহন কলেজছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার, অজ্ঞাত আসামী করে মামলা দায়ের

দক্ষিণ সুরমা প্রতিনিধি: সিলেটের মোগলাবাজার থানার দৌলতপুর গ্রামে ডোবা থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম সজিব আহমদ (২১)। তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তার পিতার নাম আব্দুল আজিজ। মোগলাবাজার থানার দৌলতপুর গ্রামে তার বাড়ী। গত ৬ সেপ্টেম্বর সজিব আহমদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সজিব আহমদের বাবা আব্দুল আজিজ গতকাল মোগলাবাজার থানায় অজ্ঞাত ছাত্রদলের নেতাকর্মীদের আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং-১৬, তারিখ ০৭/০৯/২০২২ ইং।
স্থানীয় সূত্রে জানা যায়, সজিব আহমদ ছাত্রলীগের সক্রিয় নেতা। সিলেটের মদনমোহন কলেজে বিএস অনার্সে অধ্যয়ন করতেন। গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় সজিব আহমদ বাজারের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। রাতে বাড়িতে না ফেরায় পরিবার থেকে তার মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। সজিবের পিতা আব্দুল আজিজ রাতভর বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করেন। সম্ভাব্য সব স্থানে খুঁজে তাকে না পেয়ে বিষয়টি মোগলাবাজার থানায় মৌখিকভাবে অবগত করেন। পরের দিন ৬ সেপ্টেম্বর বাড়ির পাশে ডোবায় বস্তাবন্দী লাশ দেখে স্থানীয়দের সহযোগিতায় বস্তার মুখ খুলে ছেলের লাশ সনাক্ত করেন। সাথে সাথে মোগলাবাজার থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করে। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করলে দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় গতকাল ৭ সেপ্টেম্বর নিহতের পিতা আব্দুল আজিজ অজ্ঞাত ছাত্রদলের নেতাকর্মীদেরকে আসামী করে মোগলাবাজার থানায় হত্যা মামলা দায়ের করেন।
নিহতের পিতা আব্দুল আজিজ অভিযোগ করেন, তার পুত্র ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তাই স্থানীয় ছাত্রদল নেতাকর্মীদের সাথে মতবিরোধ রয়েছে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে ছাত্রদলের নেতাকর্মীরা সজিব আহমদকে পরিকিল্পিতভাবে হত্যা করেছে।
এ বিষয়ে মামলার সত্যতা নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাশুক আহমদ। তিনি জানান এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। তবে পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করছে। খুব শীঘ্রই খুনীদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সংবাদটি শেয়ার করুন