• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেট জেলা প্রেসক্লাবকে প্রিয়জন ফাউন্ডেশনের টিভি উপহার

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৭, ২০২২
সিলেট জেলা প্রেসক্লাবকে প্রিয়জন ফাউন্ডেশনের টিভি উপহার

সিলেট বিভাগে মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের সবচেয়ে সড় সংগঠন সিলেট জেলা প্রেসক্লাবকে প্রিয়জন ফাউন্ডেশন একটি স্মার্ট টেলিভিশন উপহার দিয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে প্রিয়জন ফাউন্ডেশন নেতৃবৃন্দ জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদের নিকট টেলিভিশনটি হস্তান্তর করেন।
এ সময় সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষে বক্তব্য রাখেন, জ্যেষ্ঠ সহসভাপতি মঈন উদ্দিন ও কার্যনির্বাহী সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ।
আরও উপস্থিত ছিলেন, যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে থাকা কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয়, জ্যেষ্ঠ সদস্য মোহাম্মদ মহসিন, সদস্য ফয়জুল আহমদ, সোহাগ আহমদ ও পল্লব ভট্টাচার্য এবং সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার নাজাত পুরকায়স্থ ও কামরুল ইসলাম মাহি।
প্রিয়জন ফাউন্ডেশনের পক্ষে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহসভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাধারণ সম্পাদক এনামুল হক লিলু, সাদিকুর রহমান, মোহাম্মদ মনোরুল হক, মো তারিকুল ইসলাম, গোলাম মাওলা বাবলু, মো. আলী আশরাফ খান, মো. নিজাম উদ্দিন, মো. শফিক মিয়া, মোহাম্মদ সায়নুল হক, মো. মর্তুজা আহমদ ও মো. রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন