• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপি নেতা দেলোয়ার এর পিতার মৃত্যুতে সোহেল রানা’র শোক প্রকাশ

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২২
বিএনপি নেতা দেলোয়ার এর পিতার মৃত্যুতে সোহেল রানা’র শোক প্রকাশ

দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দির প্রবীণ মুরব্বী, বরইকান্দি মিস্ত্রি জামে মসজিদের সাবেক কোষাধ্যক্ষ ও আহবায়ক, সিলেট হকার্স মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী হাজী দুদু মিয়া ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহি ———— রাজিউন।

মৃত্যুকালে হাজী দুদু মিয়ার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। বরইকান্দি মিস্ত্রি জামে মসজিদের সাবেক আহবায়ক, সিলেট হকার্স মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী হাজী দুদু মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নবগঠিত ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ সোহেল রানা।

 

এক শোক বার্তায় তিনি বলেন, মরহুম দুদু মিয়ার মৃত্যুতে বরইকান্দি তথা দক্ষিণ সুরমায় যে ক্ষতি হয়েছে, তা সহজে পূরণ হবে না। তিনি ছিলেন এলাকার বিশিষ্ট শালিসান ও প্রবীন ব্যক্তিত্ব। একজন ব্যবসায়ী ও সাদামনের মানুষ মরহুম দুদু মিয়া এলাকার উন্নয়নে নিজেকে জড়িয়ে রাখতেন। আমি মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ তায়ালা যেন মরহুম দুদু মিয়াকে জান্নাতুল ফেরদৌস দান করেন। উল্লেখ্যে, মরহুম দুদু মিয়া বৃহত্তর সদর থানা ছাত্রদলের সাবেক সভাপতি, ২৫নং ওয়ার্ড বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমা স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন রানার পিতা। প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন