• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিলাসবহুল গাড়িতে গরু চুরি, মৌলভীবাজারে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৩

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২২
বিলাসবহুল গাড়িতে গরু চুরি, মৌলভীবাজারে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৩

বিলাসবহুল গাড়ি দিয়ে গরু চুরির সময় যুবদল নেতাসহ তিনজনকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।

সোমবার বিকেলে সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের নিতেশ্বর গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত বিলাসবহুল এক্স ফিল্টার মডেলের একটি গাড়িটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আটককৃত তিনজনকে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান বাবলা, গাড়িচালক জগলু মিয়া ও এমরানুল হক জনি।

গিয়াসনগর ইউনিয়নের সদস্য সাজ্জাদ আহমদ সুইট বলেন, অভিনব কায়দায় বিলাসবহুল গাড়িতে করে গরু চুরি করে নিয়ে এসেছিল তারা। আমাদের এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে নিতেশ্বর গ্রামে তাদের আটকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে তারা স্বীকার করেনি। তল্লাশির একপর্যায়ে গাড়ির ভিতরে গরু পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

রাজনগর উপজেলা যুবদলের আহ্বায়ক মো. জুসেফ খান জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনভিপ্রেত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান বাবলাকে পদ থেকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, তাদের রাজনৈতিক পরিচয় জানা নেই। এলাকাবাসী হাতেনাতে আটক করে পুলিশ দিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন