• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের ধর্মপাশায় নদীতে ডুবে নিখোঁজের ২ দিন পর তরুণের লাশ উদ্ধার

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০২২
সুনামগঞ্জের ধর্মপাশায় নদীতে ডুবে নিখোঁজের ২ দিন পর তরুণের লাশ উদ্ধার

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের ধর্মপাশায় বৌলাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের দুই দিন পর এক তরুণের লাশ উদ্ধার করেছেন স্থানীয় লোকজন। সোমবার বেলা দুইটার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের শরীয়তপুর গ্রামের সুরমা নদীর মোহনা থেকে ভাসমান অবস্থায় ওই তরুণের লাশ উদ্ধার করা হয়।

নিহত তরুণের নাম নিয়ামুল মিয়া (২০)। তিনি উপজেলার উত্তর ইউনিয়নের শরীয়তপুর গ্রামের রাজমিস্ত্রি আবদুল আজিজের ছেলে। গত শনিবার সকালে নিয়ামুল নিজ গ্রামের পূর্ব পাশে বৌলাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন।

ধর্মপাশা থানা–পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিয়ামুল পেশায় রাজমিস্ত্রি ছিলেন। গত শনিবার সকাল আটটার দিকে তিনি বৌলাই নদীতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে তিনি ওই নদীর পানিতে ডুবে তলিয়ে যান। পরে স্থানীয় লোকজন ওই নদীতে জাল ফেলে খোঁজাখুঁজি করলেও তাঁর সন্ধান মিলছিল না।

সোমবার বেলা দুইটার দিকে শরীয়তপুর গ্রামের উত্তর পাশে থাকা সুরমা নদীর মোহনায় নিয়ামুলের লাশ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। পুলিশ ও স্থানীয় লোকজনের ধারণা, লাশটি ভেসে বৌলাই নদী থেকে সুরমা নদীর মোহনায় চলে গেছে।

ধর্মপাশা থানার উপপরিদর্শক সোহেল মাহমুদ বলেন, নিয়ামুল মৃগীরোগে ভুগছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। দীর্ঘ সময় পানিতে থাকায় লাশের বিভিন্ন স্থান ফুলে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন