• ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সিলেটের বিশ্বনাথে ঝোপের ভেতরে কঙ্কাল

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ২৬, ২০২৩
সিলেটের বিশ্বনাথে ঝোপের ভেতরে কঙ্কাল

যুগভেরী ডেস্ক ::: সিলেটের বিশ্বনাথে একটি কবরস্থানের ঝোপঝাড়ের ভিতর থেকে একজন মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বিশ্বনাথের দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর এলাকার রাজার বাজারের পশ্চিম পাশের কবরস্থান থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়। কঙ্কালটি বিশ্বনাথের পুরান সৎপুর গ্রামের আশ্বদ আলীর ছেলে মো. সেবুল মিয়ার বলে স্বজনরা নিশ্চিত করেছেন।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক জানান- উদ্ধার হওয়া কঙ্কালের হাড়গুলো এলোমেলো অবস্থায় পড়েছিলো। খবর পেয়ে বিশ্বনাথ থানাপুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে। এসময় এর পাশে পড়ে থাকা একটি জ্যাকেট, ১ জোড়া স্যান্ডেল ও কাপড়ের ব্যাগ উদ্ধার করে। সেই ব্যাগে একটি জাতীয় পরিচয়পত্র ছিলো।

পরিচয়পত্র থেকে পুলিশ জানতে পারে কঙ্কালটি সেবুল মিয়ার। বিষয়টি তার পরিবারের লোকজনকে অবগত করলে সেবুল মিয়ার ভাগ্নে ছয়ফুল (৩৩) ঘটনাস্থলে পড়ে থাকা স্যান্ডেল, জ্যাকেট এবং জাতীয় পরিচয়পত্র দেখে মৃতদেহটি তার মামার বলে শনাক্ত করেন।

মৃতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, সেবুল অনেকটা মানসিকভাবে ভারসাম্যহীন ও নেশাগ্রস্ত ছিলেন। তিনি প্রায়ই বাড়ি থেকে উধাও হয়ে যেতেন। প্রায় ২ মাস আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান। এরপর থেকে তিনি আরো বেশি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এক পর্যায়ে ফের উধাও হয়ে যান সেবুল। আর শনিবার কবরস্থানে পাওয়া গেলো তার কঙ্কাল।

এদিকে, সিআইডি, পিবিআই ও সিলেটের ক্রাইম সিন টিম ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে কঙ্কালটির ডিএনএ প্রোফাইল সংরক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন