• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

ওসমানীনগর চ্যাম্পিয়ন ফুটবল টিমকে সংবর্ধনা

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ১, ২০২৩
ওসমানীনগর চ্যাম্পিয়ন ফুটবল টিমকে সংবর্ধনা

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা প্রশাসক গোলন্ডকাপ টুর্নামেন্টের চ্যম্পিয়ন সিলেটের ওসমানীনগর উপজেলা ফুটবল টিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার রাতে ওসমানীনগর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে চ্যাম্পিয়ন ফুটবল টিম, পৃষ্ঠপোষকবৃন্দ ও গুণীজনদের এ সংবর্ধন প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি নীলিমা রায়হানার সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সামসুল ইসলাম মিলনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামিম আহমদ ভিপি। সংর্বধনা অনুষ্ঠানে বিষেশ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, ভাইস চেয়ারম্যান আনা মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যন জাহানারা বেগম, মঙ্গলচন্ডি নিশি কèান্ত সরকারি মযেডল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ হাসান, জেলা পরিষদের নারী সদস্য সুষমা সুলতানা রুহি, জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, উছমানপুর ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্যাহ বদরুল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ফুটবল টিমের ম্যানেজার আখতার আহমদ, অধিনায়ক জুবেল খান, সাবেক ফুটবলার ও সংগঠক খালেক আহমদ খুকু, শিশুদের কিবোর্ড বাজানো প্রতিযোগীতায় বিজয়ী জাতীয় পুরস্কার প্রাপ্ত রাকিবুল ইসলাম। অনুষ্ঠানে পৃষ্ঠপোষদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সিলেট শ্রীমঙ্গল বাস মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি শাহ নূরুর রহমান শানুর, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি সত্যেন্দ্র কুমার দেব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, নুনু ফুটবল একাডেমির কর্ণধার উপজেলা ফুটবল টিমের কোচ আলী আমজদ নুনু।

অনুষ্ঠানে ওসমানীনগর উপজেলা চ্যাম্পিয়ন টিমের প্রত্যেক সদস্যদেরকে একটি করে ব্লেলজার ও ক্রেস্ট প্রদান করা হয়। পৃষ্ঠপোষক ও গুণীজনদেরও উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানের সংগীত পরিবেশন করে জাতীয় পুরস্কার প্রাপ্ত শিশু শিল্পী রাকিবুল ইসলাম ও সুমন বিশ্বাস। সব শেষে অনুষ্ঠানে উপস্থিত সকলে রাতের ডিনারে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন