• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষ, নারীসহ আহত ২

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ১৯, ২০২৩
কমলগঞ্জে তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষ, নারীসহ আহত ২

যুগভেরী ডেস্ক ::: মৌলভীবাজারের কমলগঞ্জে রেলওয়ে স্টেশনের ডাউন আউটার সিগনাল এলাকায় চট্টগ্রাম অভিমুখী তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে নারীসহ ২ জন আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রোববার (১৯ মার্চ) সকাল ১০ টায় এ ঘটনাটি ঘটে।

শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে সাদা রংয়ের একটি মাইক্রোবাস (নোহা) এর সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি এসময় অরক্ষিত লেবেল ক্রসিং দিয়ে রেল লাইন অতিক্রম করছিল। এসময় গাড়ি ষ্টার্ট বন্ধ হয়ে যায়। তেলের ট্যাঙ্কারবাহী ট্রেন মাইক্রোবাসটিকে টেনে নিয়ে পাশের জমিতে ফেলে দেয়। ফলে মাইক্রোবাসে থাকা একজন নারীসহ চালক আব্দুস সালাম গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শমশেরনগর রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার উত্তম কুমার দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখী ৯৫২ নং তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে এ সংঘর্ষ হয়। তিনি আরও বলেন, এ লেভেল ক্রসিং দিয়ে যানবাহন পারাপার নিষিদ্ধ বলে দুই দিকে পাকা খুঁটি স্থাপন করা হলেও পাকা খুঁটি কিছুটা কাত করে অবৈধভাবে ছোট আকারের যানবাহন পারাপার হয়। বিষয়টি রেলের সংশ্লিষ্ট বিভাগকে অবহিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন