• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ৫, ২০২৩
পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

 যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্’র সভাপতিত্বে এবং জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধরের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) রিপন কুমার মোদক, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (ধর্মপাশা সার্কেল) আলী ফরিদ আহমেদসহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কল্যাণ সভায় অফিসার-ফোর্সদের বিভিন্ন প্রস্তাব ও সমস্যার বিষয় মনোযোগ দিয়ে শুনেন এবং উত্থাপিত সমস্যা সমাধানে সংশ্লিষ্টদের পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা দেন। কল্যাণ সভায় গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, সর্বোচ্চ পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধারসহ পুলিশ সদস্যদের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের অর্থ পুরস্কার প্রদান করা হয়।

অন্যদিকে বেলা আড়াইটার দিকে পুলিশ অফিসের কনফারেন্স রুমে পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্’র সভাপতিত্বে মার্চ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মার্চ মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি পর্যালোচনা করা হয়। সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন