• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গ্রেপ্তারের তিন ঘন্টার মধ্যে ছাড়া পেলেন বিএনপি নেতা মুক্তাদির

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ৯, ২০২৩
গ্রেপ্তারের তিন ঘন্টার মধ্যে ছাড়া পেলেন বিএনপি নেতা মুক্তাদির

যুগভেরী ডেস্ক ::: গ্রেপ্তারের তিন ঘন্টার মধ্যে ছাড়া পেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

মুক্তাদিরের আইনজীবীরা থানায় মুক্তাদিরের জামিনের কাগজপত্র প্রদর্শন করলে শনিবার সন্ধ্যায় তাকে ছেড়ে দেওয়া হয়। এরআগে শনিবার বিকাল ৩টার দিকে তাকে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের সামনে থেকে মুক্তাদিরকে গ্রেপ্তার করে সিলেট কতোয়ালি থানা পুলিশ।

মুক্তাদিরকে থানা থেকেই ছেড়ে দেওয়ার তথ্য নিশ্চিত করেছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বলেন, যে মামলায় তাকে গ্রেপ্তার করা হয় তাতে মুক্তাদির জামিনে ছিলেন। আজ গ্রেপ্তারের পর তার আইনজীবীরা থানায় রি-কল দেখাতে সন্ধ্যার দিকে পুলিশ তাকে ছেড়ে দেয়।

সুদীপ বলেন, পুরনো একটি নাশকতার মামলায় মুক্তাদিরের বিরুদ্ধে ওয়ারিন্ট ছিলো। সে মামলায় বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়েছিলো।

গ্রেপ্তারের পর মুক্তাদিরকে কতোয়ালি থানাতেই রাখা হয়। সেখানে দলীয় নেতাকর্মীরা ভিড় করেন। ইফতার আগ মূহূর্তে ছাড়া পান মুক্তাদির।

বিএনপি সূত্রে জানা যায়, শনিবার বিকেলে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে ১০ দফা দাবিতে সিলেটেও অবস্থান কর্মসূচীর আয়োজন করে বিএনপি। এই কর্মসূচীতে অংশ নেওয়ার জন্যই শনিবার সিলেটে আসেন মুক্তাদির। বিমানবন্দর থেকে বের হওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়।

খন্দকার আব্দুল মুক্তাদির গত সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিএনপির নেতৃত্বাধিন ঐক্যফ্রন্টের প্রার্থী ছিলেন।

সংবাদটি শেয়ার করুন