• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ডাউকিতে গণপিটুনিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ হস্তান্তর

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০২৩
ডাউকিতে গণপিটুনিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ হস্তান্তর

যুগভেরী ডেস্ক ::: ভারতের ডাউকিতে জনতার পিঠুনিতে নিহত বাংলাদেশি যুবক জালাল আহমদ (১৮) এর লাশ বিজিবি’র কাছে হস্তান্তর করেছে বিএসএফ। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে তামাবিল সীমান্ত দিয়ে বাংলাদেশি যুবককে ইমিগ্রেশন পুলিশ ও বিজিবির নিকট লাশ হস্তান্তর করে বিএসএফ ।

তামাবিল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুনু মিয়া ডাউকি পুলিশের বরাত দিয়ে তিনি জানান, মেঘালয় রাজ্যের ওয়েস্ট জৈন্তিয়া হিলস জেলার ডাউকি থানা এলাকায় গণপিটুনিতে এই বাংলাদেশি নাগরিক নিহত হয়েছেন।

নিহত যুবক সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং ইউনিয়নের পূর্ব মোহাম্মদপুর গ্রামের মো: ফরিদ মিয়ার পুত্র জালাল আহমদ (১৮)। তবে কি কারণে ডাউকিতে এই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন তা সঠিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাংলাদেশি নাগরিক জালাল আহমদ (১৮) গত রোববার (৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে গোয়াইনঘাট থানার জাফলং সোনাটিলা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেন। ভারতের মেঘালয় রাজ্যের ডাউকি শহরে যাওয়ার পর গিয়ে জনতার হাতে ধরা পড়ে তিনি গণপিটুনিতে মারা যান।

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও ডাউকি পুলিশ মঙ্গলবার রাতে তামাবিল সীমান্ত ফাঁড়ির (বিজিবি), ইমিগ্রেশন পুলিশ ও গোয়াইনঘাট থানা পুলিশের উপস্থিতি’তে লাশ হস্তান্তর করে। তামাবিল বিজিবি গোয়াইনঘাট থানা পুলিশের নিকট লাশ হস্তান্তর করার পর থানা পুলিশ নিহতের আত্মীয়স্বজন ও অভিভাবকের কাছে রাতেই লাশ হস্তান্তর করে।

এই সময় বিজিবি গোয়াইনঘাট থানা পুলিশ, ভারতের মেঘালয় রাজ্যের ডাউকি থানা পুলিশ, তামাবিল ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তাগণ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন