• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক জামিলের বাবার মৃত্যু : সিলেট জেলা প্রেসক্লাবের শোক

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ৯, ২০২৩
সাংবাদিক জামিলের বাবার মৃত্যু : সিলেট জেলা প্রেসক্লাবের শোক

যুগভেরী ডেস্ক ::: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য আহমেদ জামিলের বাবা আব্দুল কাইয়ুম(৭৫) আর নেই ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টা ৫৮ মিনিটে নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার নিজ বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বাধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।

মরহুমের জানাযার নামাজ শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় জকিগঞ্জের কামালপুর ইবতেদায়ি মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। পরবর্তীতে নিজ গ্রাম জামুরাইলের পঞ্চায়েতি কবরস্থানে দাফন সম্পন্ন হয় ।

সাংবাদিক আহমেদ জামিলের পিতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) এক শোক বার্তায় সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন সাংবাদিক আহমেদ জামিলের বাবা একজন প্রবীণ মুরব্বী ও সালিশ ব্যক্তিত্ব ছিলেন। তার এ মৃত্যু অত্যন্ত দুঃখজনক ও বেদনাধায়ক।

ক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল মরহুম আব্দুল কাইয়ুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন