• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জাতির পিতার সমাধিতে জেলা ও মহানগর যুবলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১২, ২০২৩
জাতির পিতার সমাধিতে জেলা ও মহানগর যুবলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা

যুগভেরী ডেস্ক ::: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সিলেট জেলা মহানগর যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ।

মহানগর যুবলীগ: সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সাথে নিয়ে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার নবগঠিত সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দসহ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন এবং শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এ সময় সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন শেষে সিলেট সিটি কর্পোরেশনের আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমিও একজন যুবলীগের কর্মী ছিলাম, আমি আশা করি সিলেট মহানগর যুবলীগ রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অতীতের ন্যায় ঐক্যবদ্ধভাবে কাজ করবেন, তিনি আগামী জাতীয় নির্বাচনে অগ্রণী ভূমিকা পালনের জন্য সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি সংক্ষিপ্ত বক্তব্য বলেন, বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও ষয়যন্ত্রকে রাজপথে প্রতিহত করতে সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতা কর্মী ঐক্যবদ্ধ রয়েছেন, সকল অপশক্তি মোকাবেলায় মহানগর যুবলীগ রাজপথে আছে এবং থাকবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গার বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ভীষণ বাস্তবায়নে সিলেট মহানগর যুবলীগ সর্বদা কাজ করে যাচ্ছে, তিনি আরো বলেন, ইনশাআল্লাহ সকল অপশক্তি মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ প্রস্তুত রয়েছে।

এর আগে ১০ সেপ্টেম্বর রবিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের এর সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন সিলেট মহানগর যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এবং পরে বিকালে বনানী কবরস্থানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজল হক মনিসহ ৭৫ এর পনেরো আগস্ট নিহত সকল শহীদদের কবর জিয়ারত করেন এবং শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মহানগর যুবলীগ: আনোয়ারুজ্জামান চৌধুরী। সোমাবর ( ১১ সেপ্টেম্বর) দুপুরে তারা বঙ্গবন্ধুর মাজারে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তারা মাজার জিয়ারত ও সুরা ফাতেহা পাঠ করেন।

তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেসা মুজিব, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগস্টেও সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।
এসময় যুবলীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তারা দেশের শান্তি ও সমৃদ্ধির জন্যও প্রার্থনা করেছেন।

দুপুরের দিকে নবনির্বাচিত সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিলেট জেলা যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ার মাজার কমপ্লেক্সে পৌঁছালে মাজারের দায়িত্বশীলরা তাদেরকে স্বাগত জানান।তারা মাজার এলাকা ঘুরে দেখেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে আরও যারা উপস্থিত ছিলেন তারা হলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ শামিম আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেন সহ-সভাপতি সেলিম উদ্দিন,সামস উদ্দিন সামস, মনোজ কাপালী মিন্টু,এস.এম শাইস্থা তালুকদার,শামসুল ইসলাম মিলন,সুজিত চৌধুরী, মনির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, গ্রন্থনা প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, ত্রাণ সম্পাদক আবুল হাসান কাশেম, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ বাপ্পী, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক এস আর রুমেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, উপ দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ, মনিরুল হক পিনু, সহ-সম্পাদক আঃ মান্নান দুলাল, কিবরিয়া মিয়া, মহিউদ্দিন মহি, মোঃ মুমিনুল ইসলাম, এমাদ উদ্দিন, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, শাহিদুর রহমান সাহেদ, কাজী মোঃ শাহজাহান, ইউসুফ হোসেন চৌধুরী, সদস্য সায়েম শাহ,মামুন পারভেজ, জহিরুল ইসলাম তুহেল, রাশেদ পারভেজ লাভলু, মোঃ এস. এম দেলোয়ার রুনেল, আনসার উদ্দিন, সোহেল আহমদ রিপন, হামজা হেলাল, জাকারিয়া উল হক, ওবায়দুল্লা ইসহাক, মোঃ সাইদুল ইসলাম, মো ছালেহ আহমদ, মিজানুর রহমান চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসার আহমদ শাহ, দিদারুল আলম নিমু, মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলু, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক হাজী মোহাম্মদ আলা উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, রাসেল আহমদ, জৈন্তাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কুতুবউদ্দিন, কানাইঘাট উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক, যুগ্ম আহবায়ক এস এম মাহবুবুল আম্বিয়া,আল আমিন আম্বিয়া সুমন, গোলাম মস্তফা রাসেলসহ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, এর আগে রোববার দুপুরে তারা রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত ও সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল কবির রকিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে নেতৃবৃন্দ বনানী গোরস্তানে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেসা মুজিব, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির কবরে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

সংবাদটি শেয়ার করুন