• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কমলগঞ্জে প্রাইভেট কারসহ ভারতীয় নাসির বিড়ি আটক

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২৩
কমলগঞ্জে প্রাইভেট কারসহ ভারতীয় নাসির বিড়ি আটক

যুগভেরী ডেস্ক ::: মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতীয় নাসির বিড়ি পাচারকালে প্রাইভেট কারসহ বিড়ি আটক করেছে শমশেরনগর ফাঁড়ির পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৪টায় উপজেলার পতনউষার ইউনিয়নের শরিষতলা এলাকার শমশেরনগর-কুলাউড়া রাস্তা থেকে গাড়ীসহ বিড়ি জব্ধ করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শামীম আকনজির নির্দেশনায় এসআই কাশী শর্মা ও টিএসআই দীপক রায়সহ একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে শরিষতলা এলাকা থেকে এক লক্ষ ৩৮ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় শেখ নাসিরুদ্দিন বিড়ি ও একটি ৯০ মডেলের সাদা রংয়ের প্রাইভেটকার জব্দ করা হয়। এ সময় কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের মানগাঁও এলাকার গাড়ির চালক কালাম বক্স কামাল (৩০)সহ অজ্ঞাত লোক দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় গাড়ির চালক কালাম বক্স কামাল(৩০)সহ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।
জব্দকৃত নাসির বিড়ির মুল্য এক লক্ষ ৩৮ হাজার এবং ৯০ মডেলের সাদা রংয়ের প্রাইভেটকারের মুল্য দুই লক্ষ টাকাসহ তিন লক্ষ ৩৮ হাজার টাকা।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শামীম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন