• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কানাইঘাটে ৩৯ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২৩
কানাইঘাটে ৩৯ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১

 যুগভেরী ডেস্ক ::: সিলেটের কানাইঘাট থানা পুলিশের চোরাচালান বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার সাড়ে ৯টায় চোরাচালান বিরোধী এক অভিযান চালিয়ে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নে উজান বারাপৈত পূর্ব গ্রামের প্রবাসী আব্দুর রশিদের বসত ঘরে থেকে ৩৯ বস্তা ভারতীয় চিনি সহ তানজিলুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের অভিযানের সময় অন্যান্য চোরাকারবারীরা মজুদকৃত ভারতীয় চিনি ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় ৩৯ বস্তা ভারতীয় চিনি সহ আরো ১৫টি চিনির খালি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

থানার মিডিয়া অফিসার এসআই দেবাশীষ শর্ম্মা জানান, ভারত থেকে অবৈধ ভাবে চিনি এনে মজুদ এবং বিক্রির অপরাধে পুলিশ উজানবারাপৈত পূর্ব গ্রামের আব্দুর রশিদের পুত্র গ্রেফতারকৃত তানজিলুর রহমান ২০ সহ ভারতীয় চিনির মালিক একই গ্রামের আজিজুর রহমানের পুত্র চোরকারবারী ইবজালুর রহমান (৪০), কেউটি হাওর কেরকেরি গ্রামের আব্বাসুর রহমানের পুত্র গিয়াস উদ্দিন (২৪), ভালুকমারা গ্রামের মৃত শরাফত আলীর পুত্র হারিছ আহমদ (৩৫) এর বিরুদ্ধে থানার এএসআই জামীর হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। থানার মামলা নং-২৭, তাং-২৭-০৯-২৩।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পীযূষ চন্দ্র সিংহ জানান, মামলার পলাতক আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মামলার আসামিরা সবাই চোরাকারবারী ও চিনি ব্যবসায়ী বলে আমরা জানতে পেরেছি।

ভারতীয় চিনি আটক অভিযানের নেতৃত্বদানকারী থানার ওসি (তদন্ত) উজায়ের আলমাহমুদ আদনান জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৯ বস্তা ভারতীয় চিনি আটক করা হয়েছে এবং এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন