• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সামসুজ্জামান জামানের মাতৃবিয়োগ : সিলেট জেলা প্রেসক্লাবের শোক

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১২, ২০২৩
সামসুজ্জামান জামানের মাতৃবিয়োগ : সিলেট জেলা প্রেসক্লাবের শোক

সিলেট জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক শ্যামল সিলেট’র সম্পাদক মণ্ডলীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের মমতাময়ী মা ফাতেমা খানমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল এক শোক বার্তায় মরহুমা ফাতেমা খানমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের মা ফাতেমা খানম শনিবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় নগরীর বোরহানবাগস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
মরহুমার জানাযার নামাজ শনিবার বাদ এশা নগরীর গোলাপবাগ জামে মসজিদে সম্পন্ন হয়। জানাযার নামাজ শেষে হযরত মানিকপীর (র.) মাজার কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।জানাজার নামাজে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন