• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে ‘ওয়ান পাউন্ড হসপিটাল’

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২৩
বিশ্বনাথে ১০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে ‘ওয়ান পাউন্ড হসপিটাল’

যুগভেরী ডেস্ক ::: সিলেটের বিশ্বনাথে বহু প্রত্যাশিত ‘ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল’র মূল ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়েছে। এতে প্রাথমিক ব্যয় ধরা হয়েছে প্রায় ১০ কোটি টাকা।

শুক্রবার দুপুরে ভিত্তিপ্রস্তর স্থাপন ও দোয়া মাহফিলের মাধ্যমে হসপিটালের নির্মাণ কাজ শুরু হয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তারা বলেন, দ্রুতগতিতে ‘ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল’র নির্মাণ কাজ সম্পন্ন করা হবে। আর নির্মাণ কাজ শেষ হলেই এলাকার বিত্তবানদের ন্যায় অসহায় ও গরিব রোগীদেরও বিনামূল্যে উন্নতমানের চিকিৎসা সেবা দেওয়া হবে। এতে শুধু বিশ্বনাথবাসী নন, বৃহত্তর সিলেটের মানুষ উপকৃত হবেন।

হসপিটালের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিইও ডা. শানুর আলী মামুনের সভাপতিত্বে ও হসপিটালের স্থানীয় কো-অর্ডিনেটর, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজুর পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তব্য দেন হসপিটালের ফাউন্ডার মেম্বার যুক্তরাজ্য প্রবাসী মকরম আলী আফরোজ, শেখ ফারুক আহমদ ফিরোজ, হসপিটালের স্থানীয় উপদেষ্টা কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সমাজসেবক শেখ মনির মিয়া ও বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার।

এসময় ইকরা টিভির হেড অব প্রোডাকশন মো. হাবিবুর রহমান, আল-খায়ের ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো. হাসনাত আহমদ রিফাত, ডিজাইন প্লানিং হেড ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম মিয়া, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, স্থানীয় মুরব্বী আব্দুল হক শিকদার, আলতাব আলী, মনোহর আলী, সিরাজ আলী, ইউপি সদস্য শেখ ফজর রহমান, নাজিম উদ্দিন রাহিন, সংগঠক আসাদুজ্জামান নূর আসাদ, রুমেল আলী, ওহিদুর রহমান সাগর উপস্থিত ছিলেন।

সভা শেষে দোয়া পরিচালনা করেন মোহাম্মদপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মতিন বাহুবলী।

সংবাদটি শেয়ার করুন