• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হোল্ডিং ট্যাক্স পরিশোধ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ২২, ২০২৪
হোল্ডিং ট্যাক্স পরিশোধ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

সিলেট সিটি কর্পোরেশনের ২০২৩—২৪ অর্থবছরের হোল্ডিং ট্যাক্স পরিশোধ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। সোমবার (২২ এপ্রিল) সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর হাতে একটি চেকের মাধ্যমে কর পরিশোধ করেন শাবিপ্রবি উপাচার্য ড. ফরিদ উদ্দিন আহমেদ।

 

সিসিক কর শাখা সূত্রে জানা যায়, সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ১১৫৯ থেকে ১২০৪ নং হোল্ডিংগুলোর অনুকূলে ২০২৩—২৪ অর্থবছর ট্যাক্স বাবদ ২ কোটি ৬৪ হাজার টাকা পাওনা আছে। এর মধ্যে ৮১ লক্ষ ২ হাজার ৫শ’ ১২ টাকা সিলেট সিটি কর্পোরেশনে এসে পরিশোধ করেন উপাচার্য। অবশিষ্ট ১ কোটি ৮২ লক্ষ ৯৭ হাজার ৪শ’ টাকা পর্যায়ক্রমে পরিশোধ করবে শবিপ্রবি কর্তৃপক্ষ।

 

 

শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদকে ধন্যবাদ জানিয়ে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, দেশসেরা অন্যতম বিদ্যাপীঠ কতৃর্পক্ষ নিজ উদ্যোগে সিটি কর্পোরেশনের হোল্ডিং ট্যাক্স পরিশোধ করে গেছেন। নগরবাসী নিয়মিত কর পরিশোধ করলে সিলেট সিটি দেশের মধ্যে মডেল হয়ে উঠবে। গ্রীণ, ক্লিন, স্মার্ট সিলেট নির্মাণে সবার সহযোগিতার প্রয়োজন।

 

এসময় নিয়মিত কর পরিশোধের জন্য সিলেট নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

 

এসময় সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: ইফতেখার আহমেদ চৌধুরী ও প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মতিউর রহমান খান।

সংবাদটি শেয়ার করুন