• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর হামলা

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ১৯, ২০২৪
সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর হামলা

সুনামগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন অন্যতম সমন্বয়ক ইমনোদ্দোজা আহমেদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৭ আগষ্ট) রাত ৮টার দিকে সুনামগঞ্জ শহরের প্রিয়াঙ্গন মার্কেট এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি রেস্টুরেন্টের সামনে ইমনোদ্দোজাসহ আরও দুজন শিক্ষার্থী দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় ১০-১৫ জন ছেলে এসে তার ওপর হামলা করে। এসময় ইমনোদ্দোজার মোটরসাইকেল ফেলে দেয়।

হামলার ব্যাপারে আহত ইমনোদ্দোজা জানান, রেস্টুরেন্টে খাওয়ার পরে মিঠু এবং নাহাতের সঙ্গে আগামীকাল কী কর্মসূচি নেবো তা নিয়ে আলাপ করছিলাম। হঠাৎ করে ১০-১৫ জন ছেলে এসে জিজ্ঞেস করে ‘ তুই ইমম না’? একথা বলেই আমাকে মারধর শুরু করে।

প্রতক্ষ্যদর্শী মিঠু জানান, আমরা মিরর শো-রুমের সামনে দাঁড়িয়ে ছিলাম এমন সময় কয়েকজন ছেলে এসে ইমন ভাইকে মারতে শুরু করে। এসময় তারা আওয়ামী লীগের দালাল বলে মারতে শুরু করে। আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে থানায় অভিযোগ জানিয়েছি।

এ বিষয়ে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান জানান, আমাদের কাছে তারা এসেছেন। অভিযোগ জানিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সুনামগঞ্জে বৈষম্যবিরোধী দুইটা গ্রুপ সক্রিয় রয়েছে। শনিবারও দুইটা গ্রুপ পৃথকভাবে কেন্দ্রীয় ঘোষিত ‘রেজিস্ট্যান্স উইক’ পালন করেছে। ইমনোদ্দোজা আহমেদ পক্ষ শহরের শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির মিলনায়তনে সংবাদ সম্মেলন ও অন্য পক্ষ পৌর শহরের শাপলা চত্বরে গণস্বাক্ষর নেয়। পৃথক স্থানে অনুষ্ঠিত কর্মসূচিতে তারা পরষ্পরের প্রতি বিষোদগারও করে।

সংবাদটি শেয়ার করুন