• ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে মৎস্যখামার নিয়ে সংঘর্ষে আহত ২

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ১৭, ২০১৭
জগন্নাথপুরে মৎস্যখামার নিয়ে সংঘর্ষে আহত ২

জগন্নাথপুর প্রতিনিধি : জগন্নাথপুরে মৎস্যখামার নিয়ে সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন শাহারপাড়া মোল্লাবাড়ি গ্রামের মো: আব্দুল করিমের পুত্র মো: সুজাত আহমদ ও মো: ছাব্বির আহমদ। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার বিবরণে জানা যায়, জগন্নাথপুরের শাহারপাড়া মোল্লাবাড়ি গ্রামে মোঃ আব্দুল করিমের একটি মৎস্য খামার নিয়ে তার ভাই ৭ নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আনোয়ার কামালীর সাথে সমস্যা ছিল। গতকাল সকালে আনোয়ার কামালী ও মেম্বার খলকু মিয়ার পুত্র ছাত্রলীগ নেতা বায়েস সহ বেশ কয়েকজন মোঃ আব্দুল করিমের মৎস্যখামার জোরপূর্বক দখল করে মাছ শিকার করতে থাকেন। এসময় মোঃ আব্দুল করিমের দুই পুত্র মো: সুজাত আহমদ ও মো: ছাব্বির আহমদ বাধা দেন। এতে আনোয়ার কামালী ও বায়েস উত্তেজিত হয়ে তাদের উপর হামলা চালান। দুপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে আহত হন দুই ভাই মো: সুজাত আহমদ ও মো: ছাব্বির আহমদ। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। তবে মো: ছাব্বির আহমদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
এ ব্যাপারে আহতদের পিতা মৎস্য খামারের মালিক মোঃ আব্দুল করিম জানান, তার ভাই আনোয়ার কামালী প্রভাবশালী আওয়ামীলীগ নেতা। দলীয় দাপট দেখিয়ে জোরপূর্বক তার মৎস্যখামার দখলে নিতে চান। এতে তার দুই পুত্র বাধা দিলে সন্ত্রাসীরা তাদেরকে প্রাণে মারার চেষ্টা করে। ভাগ্যক্রমে তারা বেচে গেলেও ছোট পুত্র মো: ছাব্বির আহমদের অবস্থা শংকামুক্ত নয়। আনোয়ার কামালীর প্রভাব ও দাপটের কাছে তিনি বড় অসহায় হয়ে পড়েছেন। সন্তানদের জীবনের নিরাপত্তা নিয়ে তিনি উদ্বেগ ও উৎকন্ঠায় রয়েছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।
এদিকে, আওয়ামীলীগ নেতা আনোয়ার কামালী ও খলকু মেম্বারের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তাদেরকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের ব্যাপারে খোঁজ খবর নিচ্ছেন। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে- এ ব্যাপারে তারা কিছুইু জানেন না। কেউ অভিযোগও করেনি। তবে পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

সংবাদটি শেয়ার করুন